বাকৃবিতে

অটোবাইক ছিনতাই করার সময়৪ ছিনতাইকারী আটক

  • 128
    Shares

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অটোবাইক ছিনতাই করার সময় প্রাইভেট কারসহ চার ছিনতাইকারীকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের লালন চত্বর থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, কয়েক মাস আগে থেকে একটি চক্র ক্যাম্পাসে চালকদের বিভিন্ন খাবার খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে হ্যালিপ্যাডের সামনে রিয়াজ উদ্দিন নামের এক অটোবাইক চালককে পানি ও বিস্কুট খাওয়ানোর চেষ্টা করে। বিষয়টি নজরে আসলে নাহিদ এবং শুধাংশু নামের দুইজন নিরাপত্তাকর্মী ওই চক্রের চারজনকে আটক করে।

আটককৃতরা হলো, মো: সুমন (৪০), আরব আহমেদ বেলাল (৩৫), মো: সাত্তার (৪০) এবং মো: কামাল হোসেন (৪০)।

পরে তাদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা অটোবাইক ছিনতাই ও প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো: আজহারুল হক বলেন, ক্যাম্পাসের নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা সজাগ রয়েছে। ছিনতাইকারীদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ওই দুইজন নিরাপত্তাকর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে পুরষ্কৃত করা হবে ।


  • 128
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]