অতিরিক্ত মদপানে যশোরে যুবকের মৃত্যু

  • 8
    Shares

যশোরের চৌগাছা উপজেলায় অতিরিক্ত মদপানে অমরেশ দাস (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত অমরেশ চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া গ্রামের মৃত কার্তিক দাসের ছেলে।

অমরেশ দাসের ভাতিজা অমিয় দাস বলেন, বিজয়া দশমীর দিন অতিরিক্ত মদপান করেন চাচা। বৃহস্পতিবার সকালে শরীর অসুস্থ হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক আব্দুর রশিদ বলেন, অতিরিক্ত মদপানে তার মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগেই অমরেশের মৃত্যু হয়।

চৌগাছা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় বলেন, প্রতীমা বিসর্জনের দিন (মঙ্গলবার) অতিরিক্ত মদপান করে অমরেশ দাস। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

জানতে চাইলে চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব বলেন, বিষয়টি শুনেছি। ঘটনাটি তদন্ত করে দেখা হবে।


  • 8
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]