অনুপ্রবেশ কারীরা আ,লীগের গায়ে কালিমা লেপন করছে: হানিফ

  • 3
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি : আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,অনুপ্রবেশকারীরা কেবল ঢাকার ক্যাসিনোর মধ্যেই সীমাবদ্ধ নয়,তারা তৃণমূল পর্যায় পর্যন্ত চলে এসেছে।অনুপ্রবেশকারী, জুয়াড়ি আর অপরাধীদের অপকর্মের দায় আ, লীগ নিতে পারে না। তাদের অপকর্মের জন্য জননেত্রী শেখ হাসিনার অর্জন ম্লান হতে দেওয়া হবে না।


মোহামেডান ক্লাবের লোকমান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার একজন বিশ্বস্ত অনুচর ছিলেন। তিনি ক্যাসিনো থেকে ৪১ কোটি টাকা অস্ট্রেলিয়ায় পাচার করেছেন। খালেদ ভূঁইয়া ফ্রিডম পার্টি করেছে, যুবদল করেছে, সুযোগ বুঝে নাম লিখিয়ে সে এখন যুবলীগ সেজে গেছে। মির্জা আব্বাসের ক্যাডার টেন্ডারবাজ জিকে শামীম; এখন সে যুবলীগ নেতা সেজে আ, লীগের গায়ে কালিমা লেপন করছে।

আওয়ামী লীগ নেতা হানিফ আরো বলেন,ক্লাবগুলোতে জুয়াখেলা,হাউজি খেলা অনেক আগ থেকেই চালু ছিল,এটা ক্লাবের সঙ্গে সম্পৃক্ত; এর সঙ্গে রাজনৈতিক দলের কোন সম্পর্ক নেই। কিন্তু এর সঙ্গে যদি আ, লীগ কিংবা যুবলীগের কেউ জড়িত হয়,তার জন্য সে অপরাধী,দল অপরাধী হতে পারে না। করো ব্যক্তিগত দল ভারী করার জন্য আ,লীগ এই সমস্ত কলংকের বোঝা টানতে পারে না।

আওয়ামী লীগ নেতা হানিফ আরো বলেন,কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত বিভিন্ন সংস্থার মাধ্যমে অনুপ্রবেশকারীদের তালিকা তৈরি হচ্ছে। গোয়েন্দা সংস্থা দিয়ে এই ১০বছরের মধ্যে অন্য দল থেকে কারা কারা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে অনুপ্রবেশ করেছে তাদের তালিকা সংগ্রহ করা হয়েছে। তাদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে। আমরা এদের ব্যাপারে বসে নেই।

মঙ্গলবার বিকালে সুনামগঞ্জ জেলা আ,লীগের প্রতিনিধি সভায় জেলা আ,লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূরুল ইসলাম নহিদ,আ, লীগের কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক আহমদ হোসেন,মিসবাহ উদ্দিন সিরাজ,সাংসদ মুহিবুর রহমান মানিক,মোয়াজ্জেম হোসেন রতন,জয়া সেনগুপ্তা,শামিমা শাহরিয়ার,জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট প্রমুখ।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]