অবৈধ যানবাহন বরিশালে চলতে দেয়া হবে না : ডিসি ট্রাফিক

  • 83
    Shares

বরিশাল নগরের অবৈধ যানবাহনের বিরুদ্ধে যৌথ অভিযান চালিয়েছে পুলিশ ও র‌্যাব। আজ বৃহস্পতিবার সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর উপ-কমিশনার (ট্রাফিক) খাইরুল আলম এবং র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলামের নেতৃত্বে নগরের রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এই বিশেষ অভিযান পরিচালিত হয়।

সকাল ১১ টা থেকে দুপুর পর্যন্ত পরিচালিত অভিযানে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৫৫টি মামলা দেয়া হয়।

বিএমপি’র উপ-কমিশনার খাইরুল আলম জানান, নগরের সড়ক ও যানবাহনে শৃঙ্খলা ফেরাতে পুলিশ কমিশনারের নির্দেশে নিয়মিত অভিযান জোরদার করা হয়েছে। বৈধ কাগজপত্র এবং ড্রাইভিং লাইসেন্স ছাড়া নগরে কোনো যানবাহন চলতে দেয়া হবে না। এছাড়া মোটরযান আইন অনুযায়ী মোটরসাইকেল চালকের সাথে আরোহীদেরও হেলমেট পরে চলাচল করতে নির্দেশ দেয়া হয়েছে। যানবাহন ব্যবস্থায় শৃঙ্খলা ফেরাতে নগরের বিভিন্ন প্রবেশদ্বারসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পর্যায়ক্রমে এই অভিযান অব্যাহত থাকবে।

এ সময় ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) মাসুদ রানা ও (উত্তর) একেএম ফায়েজুর রহমান, ট্রাফিক পরিদর্শক আ. রহিম ও সার্জেন্ট হাসান সহ র‌্যাব-৮’র সদস্যরা উপস্থিত ছিলেন।


  • 83
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]