অসহায়দের মাঝে বরিশাল নাগরিক সংসদের শীতবস্ত্র বিতরণ

  • 16
    Shares

বরিশাল : সুবিধাবঞ্চিত শিশু ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে বরিশাল নাগরিক সংসদ। শুক্রবার রাজধানীর মিরপুরে বরিশাল নাগরিক সংসদ ঢাকা মহানগর শাখার কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বরিশাল নাগরিক সংসদ এর সভাপতি মারুফ আহমেদ মল্লিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল নাগরিক সংসদের সাধারণ সম্পাদক এস এম আলী আজম।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বরিশাল নাগরিক সংসদ এর যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর শাখার আহ্বায়ক আবু তাহের, অর্থ সম্পাদক ফজলে রাব্বি, সমাজকল্যাণ সম্পাদক সুমন হোসেন, স্বাস্থ্যসেবা সম্পাদক ইমরান জামিল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বরিশাল নাগরিক সংসদ এর সভাপতি মারুফ আহমেদ মল্লিক বলেন, ”মানব সেবার মহান কাজে বরিশাল নাগরিক সংসদ ঢাকা মহানগর শাখার এই মহতী উদ্যোগ প্রশংসনীয়। আমরা নাগরিক অধিকার ও মৌলিক মানবাধিকার প্রতিষ্ঠার পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করতে চাই। বঞ্চিত ও নিপীড়িত মানুষের কল্যাণে গৃহীত কর্মসূচি বাস্তবায়নে বরিশাল নাগরিক সংসদ অগ্রণী ভূমিকা পালন করবে। ”

পরে আনুষ্ঠানিকভাবে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।


  • 16
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]