আগামীকাল ফেনী সদর ও পৌর আ’লীগের সম্মেলন

  • 16
    Shares

দেলোয়ার হোসেন, ফেনী : ফেনী সদর ও পৌর আ’লীগের সম্মেলন কেন্দ্র করে আলোর সজ্জিত ফেনী শহর। সম্মেলন গিরে মেতে উঠেছে গ্রামগঞ্জ, নেতাকর্মীদের মাঝে রয়েছে উৎসবের আমেজ বিরাজ করছে।(১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবারে ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে সম্মেলনে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিশেষ অতিথি থাকবেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। প্রধান বক্তা থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। উদ্বোধক থাকবেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম। অতিথি থাকবেন জেলা সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, মাষ্টার আলী হায়দার, সদস্য আজিজ আহম্মদ চৌধুরী।

এদিকে সম্মেলন উপলক্ষ্যে শহর জুড়ে রয়েছে ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, গেইট, এছাড়া ও রয়েছে সরকারের নানা উন্নয়ন চিত্রও । বিশাল মঞ্চ ও প্যান্ডেল নির্মাণ কাজও শেষ পর্যায়ে।


  • 16
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]