আগৈলঝাড়া কলেজ ছাত্রীর আত্মহত্যা, প্রেমিকের বিরুদ্ধে মামলা

  • 3
    Shares

বরিশাল : প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভনে প্রতারণা করায় কলেজ ছাত্রী রিপা বৈদ্য (১৯) বিষপান করে আত্মহত্যা করেছে। এ ঘটনায় আজ রবিবার সকালে প্রতারক প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ নিহত ছাত্রীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া আন্দারমানিক গ্রামের।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ওই গ্রামের দরিদ্র কাঠমিস্ত্রি রনজিৎ বৈদ্যর কন্যা ও ডাসার কলেজ থেকে সদ্য এইচএসসি পাশ করা ছাত্রী রিপা বৈদ্যর সাথে ডাসার থানার দক্ষিণ চলবল গ্রামের দ্বীজেন সরকারের পুত্র সজল সরকারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অতিসম্প্রতি সজলকে বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করা হলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এতে অভিমান করে শনিবার বিকেলে রিপা বৈদ্য ঘরে থাকা কীটনাশক পান করে। মুমূর্ষ অবস্থায় তাকে (রিপা) প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মধ্য রাতে রিপার মৃত্যু হয়। এ ঘটনায় রিপার বাবা রনজিৎ বৈদ্য আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]