আজকের আপডেট : ঝলকাঠি নতুন করে ৬ জনের করোনা পজেটিভ

  • 113
    Shares

ঝালকাঠি : নলছিটি উপজেলায় ৪ জন, রাজাপুর উপজেলায় ১ জন এবং ঝালকাঠি সদরে ১ জনসহ নতুন করে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ঝালকাঠি জেলায় চিকিৎসক, নার্স, নমুনা সংগ্রহকারী, ইউপি সদস্যসহ মোট ৩৪ জন করোনা আক্রান্ত হলো বলে জানিয়েছেন সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার।

এদের মধ্যে প্রথম আক্রান্ত হওয়া একই পরিবারের সকলেই সুস্থ রয়েছে এবং আক্রান্ত হওয়া সকলেই নিজ নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন বলে তিনি জানান।

এদিকে সরকারি নিষেধাজ্ঞার মধ্যেও বিভিন্ন মাধ্যমে দেশের ভিবিন্ন প্রান্ত থেকে লোক আসার খবর পাওয়া যাচ্ছে। প্রশাসনের সামনে পড়লে ফিরিয়ে দেওয়া হচ্ছে যানবাহন। লকডাউন ও করাকরি উপেক্ষা করে শহরে লোকজনের যাতায়াত বেড়েছে। প্রশাসনের পক্ষ থেকে দোকানি ও ক্রেতাদের জরিমানা করেও ফিরানো যাচ্ছে না লোক সমগম।


  • 113
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]