আত্রাইয়ে পুলিশের সহায়তায় হারানো ছেলেকে খুঁজে পেলেন মা


আত্রাই প্রতিনিধি : নওগাঁর আত্রাই থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া ৭বছর বয়সী শিশু সানজিতকে ফিরে পেয়েছে তার বাবা-মা। নিখোঁজের এক দিন পর সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা তারা।

বুধবার বিকালে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন শিশু সানজিতকে তার মা সোহাগী বেগমের হাতে তুলে দেন।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন বলেন, মঙ্গলবার বিকেলে উপজেলার রসুলপুর বটতলা এলাকায় শিশু সানজিত একা দাঁড়িয়ে কান্নাকাটি করছিলো। স্থানীয়রা নাম-পরিচয় জিজ্ঞাসা করলে সে কান্নাকাটি করতে থাকে এবং বলতে থাকে সে ঘুরতে ঘুরতে এ পর্যন্ত চলে এসেছে সে শুধু তার নাম ও বাড়ি জয়পুরহাট বলতে পারছিলো। পরে স্থানীয়রা শিশুটিকে থানায় নিয়ে আসেন।

তিনি আরো জানান, মঙ্গলবার রাতে সানজিত নামের ৭বছর বয়সী একটি শিশু পাওয়া গেছে এই মর্মে জয়পুরহাট জেলার প্রত্যেক থানায় ম্যাসেজ দেয়া হয়। এবং শিশুটির ছবিসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচার চালিয়ে বুধবার বিকেলে শিশুটির বাবা-মায়ের খোঁজ পাওয়া যায়। পরে শিশু সানজিতকে তার মা সোহাগী বেগমের হাতে তুলে দেন। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]