আত্রাইয়ে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


আত্রাই প্রতিনিধি ।। নওগাঁর আত্রাইয়ে উপজেলা আ’লীগের আয়োজনে আগামী ১৭ অক্টোবর উপ-নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলার সাহেবগঞ্জ আ’লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী মো. আনোয়ার হোসেন হেলাল।

এতে সভাপতিত্ব করেন আত্রাই উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল। সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের সঞ্চালনায় সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, যুগ্ম-সাধারন সম্পাদক বরুন কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রাং,যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ সভাপতি ও সম্পাদক প্রমুখ বক্তব্য রাখেন ।

সভায় বক্তারা আগামী ১৭ অক্টোবর নৌকা মার্কার বিজয় নিশ্চিত করে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করতে অঙ্গীকার ব্যক্ত করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]