আত্রাইয়ে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ

  • 25
    Shares

আত্রাই প্রতিনিধি : নওগাঁর আত্রাই উপজেলা কৃষি দপ্তরের আয়োজনে কৃষি পূণর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ৫ হাজার ৭ শত ৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন প্রকার বীজ এবং সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ইউএনও মো. ছানাউল ইসলাম এর সভাপতিত্বে সার ও বীজ বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক।

এসময় কৃষি অফিসার কে এম কাউছার হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ও মমতাজ বেগম, আ’লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, আত্রাই প্রেস ক্লাব সভাপতি রুহুল আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

আত্রাই উপজেলা কৃষি দপ্তর সূত্রে জানাযায়, ২০২০-২১ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলায় ২ হাজার ৬ শত ৩০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বোরো, গম, সরিষা, চিনাবাদাম, গ্রীস্মঃমুগ, পিঁয়াজ বীজ এবং ডিএপি ও এমওপি সার দেওয়া হয়। সেইসাথে কৃষি পূণর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক ৩ হাজার ১ শত ৫০ জন কৃষকের মাঝে গম, সূর্যমুখী, চিনাবাদাম, সরিষা, মসুর, খেসারী, টমেটো, মরিচ বীজ এবং ডিএপি ও এমওপি সার দেওয়া হয়।


  • 25
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]