আত্রাইয়ে ট্রাক্টরের ধাক্কায় গৃহবধূর মৃত্যু


আত্রাই প্রতিনিধি : নওগাঁর আত্রাই উপজেলার রসুলপুর এলাকায় ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে গৃহবধূ রুপালী বেগম (৩৫) মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনার ঘটনা ঘটেছে।তবে দুর্ঘটনা ঘটার পর ট্রাক্টর চালক পালিয়ে যায়।নিহত রুপালী বেগম উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের চৌরবাড়ি গ্রামের খলিল হোসেনের স্ত্রী।

জানা যায় , বুধবার দুপুরে রুপালি বেগম তার আত্মীয়র সাথে মটরসাইকেলযোগে বাড়ি থেকে ভবানীপুর বাজারে নতুন জামাই মেয়ের জন্য কাপর কেনাকাটার উদ্দেশ্যে রওনা হয়। নওগাঁ আত্রাই মহাসড়কের রসুলপুর নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক্টর মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। সাথে সাথে রুপালী বেগম সড়কের পাশে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় এবং ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]