আমতলীতে গৃহবধূর আত্মহত্যা


বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার গাজীপুর বন্দরে কিয়া মনি (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ। আমতলী থানা সূত্রে জানা যায়, উপজেলার রাওঘা গ্রামের কিরন চন্দ্র শীলের স্ত্রী কিয়ামনি(১৮) গাজীপুর বন্দরের তার পিতা কৃষ্ণকান্ত শীলের বাসায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার সময় কিয়ামনি তার দাদা হরিচরন শীলকে মোবইল ফোনে টাকা রিচার্জ করতে পাঠায় । দাদা হরিচরন শীল মোবাইল ফোনে টাকা রিচার্জ করে বাসায় এসে কিয়ামনি (১৮) কে ডাকাডাকি করে না পেয়ে কিয়ামনির রুমে গিয়ে ঘরের আড়ার সাথে লাশ ঝুলতে দেখেন।

স্থানীয়রা এ খবর থানা পুলিশকে জানালে আমতলী থানার এস আই মো. আজিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।আমতলী থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশার মুঠোফোনে জানান, লাশ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।