আমতলীতে ডেঙ্গু জ্বরে শিক্ষিকার মৃত্যু

  • 7
    Shares

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলীতে ডেঙ্গু জ্বরে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। আমতলী এ,কে,হাই স্কুল সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আসমা বেগম ডেঙ্গু জরে আক্রান্ত হয়ে সোমবার দিবাগত রাত ১২.৩০মিঃ এ-র বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি…. রাজেউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

মরহুমার জানাজা নামাজ অদ্য দুপুর ২টায় আমতলী ঈদগাহ মাঠে ও বিকালে তার নিজ বাড়ী চাকামইয়ায় অনুষ্ঠিত হয়ে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়। মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়ে, বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার মৃত্যুতে আমতলী এ,কে হাই সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক, ম্যানেজিং ও কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ্, আমতলী এ,কে হাই সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারী শিক্ষিকা মোসাঃ কহিনূর বেগম এবং আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোসাঃ সাইফুন্নাহার সাহিদা গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ঞ্জাপন করেছেন।


  • 7
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।