আমতলীতে পুলিশের ভুয়া এসআই গ্রেফতার

  • 20
    Shares

আমতলী প্রতিনিধি : চন্দনসা ওরফে ওসমান গনি নামের এক ভুয়া পুলিশের এসআই গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। শুক্রবার রাতে পৌর শহরের বাঁধঘাট হোটেল ডিলাক্সের সামনেথেকে তাকে গ্রেফতার করেন ।

জানাগেছে, খাগড়াছড়ি সদর উপজেলার বড়রাইতৈসাপাড়া গ্রামের শুভরঞ্জন ত্রিপুরার ছেলে চন্দনসা তিনি পুলিশের এসআই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার প্রতারনা করে আসছে। শুক্রবার রাতে চন্দনসা আমতলী পৌর শহরের হোটেল ডিলাক্সের সামনে এক রিক্সা চালকের কাছে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রতারনা করে আসছিল। পরে ওই রাতেই তাকে গ্রেফতার করেন এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি ও পুলিশের একটি কটি উদ্ধার করা হয়।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম হাওলাদার বলেন, ভুয়া পুলিশের এসআই চন্দনসার বিরুদ্ধে থানায় প্রতারনার মামলা দায়ের করা হয়েছে । পুলিশ শনিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


  • 20
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]