আম্পান : মঠবাড়িয়ায় আরও একজনের মৃত্যু, বিভাগে বেড়ে ৮

  • 80
    Shares

পিরোজপুর : ঘূর্ণিঝড় আম্পানের কবলে পড়ে এবং আতঙ্কে পিরোজপুরে তিনি জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে মঠবাড়িয়ার দুই জন ও একজনের বাড়ি ইন্দুরকানি উপজেলায়।

আজ বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিক বলেন, ‘গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মঠবাড়িয়া সরকারি কলেজের সামনে দেয়ালচাপা পড়ে শাহজাহান মোল্লা (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি গিলাবাদ গ্রামে। এ ছাড়া, ঝড় শুরুর পরে এক ঘর থেকে অন্য ঘরে যাওয়ার সময় সিঁড়ি থেকে পড়ে গিয়ে গোলবানু (৭০) নামে এক নারীর মৃত্যু হয়। তিনি আমড়াগাছিয়া ইউনিয়নের ধুপতি গ্রামের মেজাহার আলী হাওলাদারের স্ত্রী।

ইন্দুরকানি উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, ঝড়ের সময় হার্ট অ্যাটাকে শাহ আলম মোল্লা (৫০) নামে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার উমেদপুর গ্রামে।

এ নিয়ে পুরো বিভাগে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৮। যারমধ্যে পটুয়াখালীতে ২ জন, ভোলায় ২ জন এবং বরিশালে একজন।


  • 80
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]