সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে

আ.লীগ ভোগীদের নয় ত্যাগীদের দল: এমপি শাহে আলম


রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি: বানারীপাড়ায় সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বিকালে সলিয়াবাকপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ. সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন আওয়ামী লীগ ভোগীদের দল নয়, ত্যাগীদের দল। উপমহাদেশের ঐতিহ্যবাহী ও প্রাচীন এ দলটি বাঙালী জাতির স্বাধীনতা অর্জন সহ সব অর্জনের নেতৃত্বের সূতিকাগার।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি ও চাখারের ইউপি চেয়ারম্যান খিজির সরদার, যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু. সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা প্রমুখ।সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক দু’টি পদে ৮ জন করে মোট ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ৯টা) সভাপতি ও সাধারন সম্পাদক চূড়ান্ত হয়নি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]