আ.লীগ সরকারের নেতৃত্বে দেশের বড় উন্নয়ন হয়েছে : এমপি মুকুল

  • 80
    Shares

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভূমি মন্ত্রনালয় কর্তৃক বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর জন্য নতুন গাড়ী দেয়া হয়েছে।

আজ শনিবার দুুপুর ১টা ৪৫ মিনিটে উপজেলা ভূমি অফিস এর সামনে আনুষ্ঠানিক ভাবে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুুকুল এমপি উক্ত নতুন গাড়ী’র চাবি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র হাতে তুলে দেন।

এসময় এমপি মুুকুল বলেন, আ’লীগ সরকার সকল ক্ষেত্রে সাফল্যের সাথে উন্নয়ন করে যাচ্ছে। দেশ অদম্য গতিতে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করছে। সরকারের উন্নয়নের চিত্র সকলের সামনে তুলে ধরতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশে যত বড় উন্নয়ন হয়েছে সবই আ’লীগ সরকারের নেতৃত্বে হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রাসেল আহমেদ প্রমূখ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ ও আ’লীগের নেতৃবৃন্দ।


  • 80
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]