কলাপাড়ায়

ইউপি চেয়ারম্যানের নামে অপপ্রচার, এলাকাবাসীর মানববন্ধন

  • 13
    Shares

কলাপাড়া প্রতিনিধি।। কলাপাড়া উপজেলার টিয়াাখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে দুই গ্রামের মানুষ জেগে উঠেছে।

মঙ্গলবার বিকেলে পূর্ব রজপাড়া ফোরলাইনের সড়কের দুই পাশে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে পূর্ব রজপাড়া ও অঞ্জুপাড়া গ্রামের দুই শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন টিয়াখালী ইউপির ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলামিন মৃধা, স্থানীয় কৃষক তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী নিজাম চৌকিদার, শ্রমিক রশিদ খান, শহীদ মৃধা ও আওয়ামী লীগ নেতা ছত্তার গাজী।

স্থানীয় কৃষক তোফাজ্জল হোসেন ও ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলামিন মৃধা বক্তব্যে বলেন, টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু তিনি আমাদের সুখ দু:খে পাশে থাকেন, এবং এ গ্রামে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন নিজের প্রচেষ্টায়। অথচ এ মহান মানুষটির নামে মিথ্যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি মহল। যারা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে সৈয়দ মশিউর শিমু বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের কাজ করে যাচ্ছি। আমার এ উন্নয়ন কাজ অনেকের ভাল লাগে না। তারা বিভিন্ন মহলে আমার বিরুদ্ধে নালিশ করে যাচ্ছে।


  • 13
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]