ঈদে প্রচারে আসছে প্রয়াত হুমায়ূন সাধুর শেষ নাটক

  • 11
    Shares

বিনোদন ডেস্ক : হুমায়ূন সাধু ছিলেন একাধারে একজন অভিনেতা, নাট্যপরিচালক ও নাট্যকার। তিনি মেড ইন বাংলাদেশ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেন।

হুমায়ূন সাধু অভিনীত আলোচিত নাটক হচ্ছে- ঊন মানুষ। তার পরিচালিত আলোচিত একটি নাটকের নাম ‌‘চিকন পিনের চার্জার’। গত বছরের ২৫ অক্টোবর রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুর আগে মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় ‘ভিউ বাবা’ নামে একটি নাটকের নাম চরিত্রের অভিনয় করেছিলেন হুমায়ূন সাধু। এবার ঈদে নাটকটি প্রচারে আসছে।

মাবরুর রশীদ বান্নাহ্ বলেন, ‘সাধু ভাইয়ের সঙ্গে এটি আমার শেষ কাজ। এখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তার চরিত্রের নামই ‘ভিউ বাবা’। সাধু ভাইকে ফিকশনটাতে যখনই দেখি চোখ ছল ছল করে। বিশ্বাস করি, সাধু ভাই যেখানে আছেন ভালো আছেন।’

হুমায়ূন সাধু ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন, মোশাররফ করিম, সারিকা সাবরিন, মুশফিক আর ফারহান প্রমুখ। ঈদুল ফিতরের দ্বিতীয় দিন বিকাল সাড়ে ৫টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচার হবে এ নাটক।


  • 11
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]