উজিরপুরে প্রতারণা করে ৩৭ লক্ষ টাকা আত্মসাৎ, গ্রেফতার ২


বরিশাল : বরিশালের উজিরপুরে ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণা করে ৩৬ লক্ষ ৪৪ হাজার টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) মামলার ঐ দুই আসামিকে কারাগারে প্রেরণ করেছে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনিরুজ্জামান।

জানা গেছে, রানা খান উজিপুর থানাধীন ধামুরা বন্দরস্থ টেম্পু স্ট্যান্ডে নগদ একাউন্টের ব্যবসা করে। ব্যবসার স্বার্থে গ্রাহকদের সাথে নগদ এ্যাপের মাধ্যমে টাকা লেনদেন করে থাকে। ১৯ ডিসেম্বর বিকেলে ০১৬১০৪৫০৯৬০ নম্বর থেকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি আমাকে ফোন করে আমার নগদ একাউন্টের পিন কোড হ্যাক করে। এরপর আমার একাউন্ট ব্যবহার করে বিজনেস টু বিজনেস ৩৬ লক্ষ ৮৮ হাজার ৩১৫ টাকা নগদের ডিলারের কাছ থেকে আনে। মূহুর্তের মধ্যে সব টাকা পাঁচটি নম্বরে পাঠানো হয়। ঘটনার কিছুক্ষণ পরেই লেনদেনের সকল তথ্য রানা খানের ব্যবহৃত মোবাইল নম্বরে চলে আসে। এ ঘটনায় উজিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২৭ ডিসেম্বর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন রানা খান।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার এসআই সুদীব কুমার জানান, এই মামলায় রফিকুল ইসলাম ও ফয়সাল আহমেদ জয় নামে ২ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেছেন। আমরা আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]