এটিএম শামসুজ্জামান হাসপাতালে ভর্তি

  • 2
    Shares

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দেশের কিংবদন্তী অভিনেতা এটিএম শামসুজ্জামানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) পুরান ঢাকার গেন্ডারিয়ায় অবস্থিত আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের কন্যা কোয়েল আহমেদ।

তিনি জানানা, দু’দিন ধরে আব্বার শারীরিক অবস্থা ভাল ছিল না। সকালে ঘুম থেকে জাগার পর অবস্থা বেশি খারাপ হয়ে যাওয়ায় দেরি না করে হাসপাতালে নিয়ে এসেছি।

চিকিৎসকের বরাতে তিনি আরও জানান, আব্বার অক্সিজেনের লেভেল কমে গিয়েছে। চিকিৎসকরা সেটা বাড়ানোর চেষ্টা করছেন। একদিন পর্যবেক্ষণ করে উনার শরীরের পুরো অবস্থা জানাবেন তারা।

বাংলা চলচ্চিত্রে ১৯৬৫ সালে আগমন হয় শক্তিমান এই অভিনেতার। তবে আমজাদের ‘নয়নমণি’ সিনেমায় ১৯৭৬ সালে অভিনয় করে অর্জন করেন তুমুল জনপ্রিয়তা।


  • 2
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]