এবারের নির্বাচন দেশে একটা নতুন ইতিহাস সৃষ্টি করেছে : হাসানাত


স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে মহান মুক্তিযুদ্ধের মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার আবুল হাসানাত আব্দুল্লাহ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে মহাজোটের নিরঙ্কুশ বিজয় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিজয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হয়েছে বলে মন্তব্য করে বরিশাল-১ আসন থেকে নৌকা মার্কা নিয়ে পুনরায় নির্বাচিত সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রী একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলছেন। তার গতিশীল নেতৃত্বের জন্য আন্তর্জাতিক বিশ্ব বাংলাদেশের প্রশংসা করছে।

এ বিজয় আওয়ামী লীগের নয়, এ বিজয় স্বাধীনতার স্বপক্ষের গোটা জাতির বিজয়। আজ সোমবার (৩১ ডিসেম্বর) সকালে বিপুল ভোটের ব্যবধানে পূর্ণরায় নির্বাচিত সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহকে দলীয় নেতাকর্মীরা তার সেরালস্থ নিজ বাসভবনে শুভেচ্ছা জানাতে আসলে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি (হাসানাত) বলেন, বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যার মানবতা ও উন্নয়নের স্বীকৃতি ব্যালটের মাধ্যমে দিয়েছেন।

যার ফলে সারাদেশে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশভাবে জয়লাভ করেছে। আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, তরুণ প্রজন্ম আজকে এগিয়ে আসায় এবারের নির্বাচন দেশে একটা নতুন ইতিহাস সৃষ্টি করেছে। যার জন্য নতুন ভোটাররা স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ভোট দিয়েছে।

এসময় তিনি (হাসানাত) নেতাকর্মীদের বিজয় উৎসব পালন না করার জন্য বলেন এবং প্রতিপক্ষের সমর্থকদের কারও সাথে কোন ধরনের বিরোধ সৃষ্টি না করার নির্দেশ দিয়েছেন। এসময় নির্বাচনী এলাকা গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার দলীয় সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।