এবার আসছে সিয়াম-মেহজাবীন জুটি!


বাংলালিংকের একটি অনুষ্ঠানে সিয়াম ও মেহজাবীনসিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী এবারের ঈদে আসছেন জুটি হয়ে। তবে নাটক বা সিনেমা নয়, বড় বাজেটের একটি বিজ্ঞাপনচিত্রে হাজির হচ্ছেন তারা। বাংলালিংকের নতুন একটি বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

গতকাল (১৩ মে) তারা চুক্তি স্বাক্ষর করেন। বাংলালিংক কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস পরিচালক কাজী উরফী আহমদ, চিত্রনায়ক সিয়াম, অভিনেত্রী মেহজাবিন ও এর নির্মাতা পিপলু আর খান।

কাজী উরফী আহমদ বলেন, ‌‘সিয়াম ও মেহজাবীনের মতো জনপ্রিয় অভিনয়শিল্পী বিজ্ঞাপনটিতে অভিনয় করছেন- এটাই এর বড় চমক। এছাড়া চমৎকার নির্মাণশৈলীর তো থাকছেই। সব মিলিয়ে এটি দর্শকমহলে জনপ্রিয়তা পাবে বলে বিশ্বাস করি।’

বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা পিপলু আর খান।

এদিকে সিয়াম আহমেদ বর্তমানে ব্যস্ত ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রস্তুতিতে। চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবিতে তার নায়িকা আছেন পরীমনি। অপর দিকে মেহজাবীন চৌধুরী ঈদের নাটক ও টেলিছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।