এসএসসি ফরম পূরনে ব্যর্থ হয়ে নলছিটিতে শিক্ষার্থীর আত্মহত্যা


ঝালকাঠির নলছিটি উপজেলার পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ঝর্না দাস এসএসসি পরীক্ষার ফরম ফিলাপে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশসূত্রে জানাযায়, পাওতা গ্রামের হতদরিদ্র শিবু দাসের কন্যা ঝর্না দাস এবছর এসএসসি পরীক্ষার্থী ছিল। সে এসএসসি পরীক্ষার নির্বাচনী পরীক্ষায় সকল বিষয়ে ফেল করেন।

সম্প্রতি স্কুল কর্তৃপক্ষ নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য্য শিক্ষার্থীর ফরম ফিলাপ না করার জন্য অভিভাবকদের অনুরোধ করেন। তারপরও ওই শিক্ষার্থী পরীক্ষা দিতে আগ্রহ প্রকাশ করে।

এ নিয়ে ওই শিক্ষার্থী ও তার অভিভাবকদের মধ্যে বিরোধ সৃষ্টি হলে মঙ্গলবার দুপুরে নিজ গৃহের আড়ার সাথে ওড়না দিয়ে ফাসঁ দেয়। এসময় স্থানীয় লোকজন দ্রুত নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস মৃত ঘোষনা করেন। এব্যাপারে নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]