ওসির বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন


ফরিদপুরের নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানার বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার সকালে নগরকান্দা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেন এলাকাবাসী।

এসময় এলাকাবাসী জানান, ওসি সোহেল রানা নগরকান্দা থানায় যোগ দেওয়ার পর থেকেই বদলে যেতে থাকে থানার আইনশৃঙ্খলা ব্যবস্থা। মাদক, চুরি, ছিনতাই, দালালি ও নারী নির্যাতন বন্ধ সহ নানা অপকর্ম কমতে শুরু করে। পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ডের সাথে অংশ গ্রহণের মাধ্যমে ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবে এলাকাবাসীর কাছে বেশ পরিচিতি লাভ করেন। তিনি কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় একাধিক বার বিভিন্ন সম্মাননা পদক লাভ করেন।

হঠাৎ করেই তার বদলির খবরে এলাকার সকল শ্রেণী পেশার মানুষের মাঝে এক ধরনের শোকের ছায়া ও ক্ষোভের সৃষ্টি হয়েছে তাই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের মাধ্যমে এলাকাবাসী তার বদলির আদেশ প্রত্যাহারের দাবী জানান।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]