কক্সবাজারে ট্রলার ডুবিতে ৫ জেলে নিখোঁজ


বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূলে মাছ ধরার ট্রলার ডুবে পাঁচ জেলে নিখোঁজ হয়েছেন। এ দুর্ঘটনায় ১০ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) দিবাগত সন্ধ্যায় কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের অদূরবর্তী সাগরে দূর্যোগপূর্ণ আবহাওয়ার ট্রলারটি ডুবে যায়।

কক্সবাজারস্থ ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান বলেন, শহরের বাঁকখালী নদীর মোহনা থেকে ১৫ জন জেলে নিয়ে একটি ট্রলার মাছ ধরার জন্য সাগরে রওনা হয়। ট্রলারটি লাবণী পয়েন্টের অদূরবর্তী সাগরে পৌঁছালে দূর্যোগপূর্ণ আবহাওয়া পড়ে ডুবে যায়।

তিনি জানান, এরপর সাঁতার কেটে দুইজন জেলে উপকূলের কাছাকাছি চলে আসলে তাদের লাইফ গার্ড কর্মী ও ট্যুরিস্ট পুলিশ জীবিত উদ্ধার করে। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী উদ্ধার অভিযান চালিয়ে সৈকতের লাবণী, সুগন্ধা ও শৈবাল পয়েন্ট থেকে আরও আটজনকে জীবিত উদ্ধার করা হয়।

উদ্ধার জেলেদের মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে পাঁচজন বাড়ি ফিরে গেছেন। আর পাঁচজনকে ট্যুরিস্ট পুলিশ কার্যালয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

পুলিশ সুপার জিল্লুর রহমান বলেন, জেড স্ক্রী ও স্পিড বোট নিয়ে লাইফ গার্ড কর্মী এবং ট্যুরিস্ট পুলিশ উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]