কক্সবাজারে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু


কক্সবাজারের মহেশখালী উপজেলায় তেলের ড্রাম বিস্ফোরণে আইয়ুব আলী (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কালারমারছড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী স্থানীয় ফকিরজোম পাড়ার মৃত তালেব আলীর ছেলে। তিনি পেশায় ওয়েল্ডিং মিস্ত্রী ছিলেন।

কালারমারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, আইয়ুব আলী তার নিজের ওয়ার্কশপে তেলের একটি খালি ড্রাম ওয়েল্ডিং করছিলেন। এ সময় হঠাৎ ড্রামটি বিস্ফোরিত হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। ওয়েল্ডিং করার সময় ড্রামের মুখ বন্ধ থাকায় বিস্ফোরণ ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর জানান, নিহতের মরদেহ উদ্ধার করে বাড়িতে পাঠানো হয়েছে। এ বিষয়ে কারও কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ও আইনি পদক্ষেপ নেওয়া হয়নি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]