কপিল দেব হার্ট অ্যাটাক করেছেন


স্পোর্টস ডেস্ক : হার্ট অ্যাটাক করেছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক কপিল দেব। আজ শুক্রবার তিনি হার্ট অ্যাটাক করেন। হার্ট অ্যাটাক করার পরপরই তাকে দিল্লির ফরটিস এস্কোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, হাসপাতালে ৬১ বছর বয়সী কপিল দেবের এনজিওপ্লাস্টি চলছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। কপিল দেবের হার্ট অ্যাটাকের বিষয়টি নিয়ে এখনো তার পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

এদিকে, ভারতীয় সংবাদমাধ্যম ইকেোনামিক টাইমসের সহকারী সম্পাদক টিনা থ্যাকার তার টুইটার অ্যাকাউন্টে লেখেনে, ‘‌কিংবদন্তি কপিল দেব হার্ট অ্যাটাক হয়েছেন। দিল্লির একটি হাসপাতালে তার অ্যাঞ্জিওপ্লাস্টি চলছে। তার দ্রুত আরোগ্য কামনা করছি।’

কপিল দেব ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন। তিনি ‘হরিয়ানা হ্যারিকেন’‌ নামে খ্যাতি।‌ ভারতের হয়ে ১৩১টি টেস্ট খেলেছেন কপিল দেব। করেছেন ৫ হাজার ২৪৮ রান, নিয়েছেন ৪৩৪টি উইকেট। এ ছাড়া ২২৫টি ওয়ানডে খেলে ২৫৩টি উইকেট নেওয়ার পাশাপাশি ৩ হাজর ৭৮৩ রান করেছেন কপিল। তার ক্যারিয়ারের সবচেয়ে বড় সাফল্য ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]