কমিটি পুর্নবহাল এর দাবিতে, মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ!


পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছছাসেবক লীগের কমিটি পুর্নবহাল এর দাবিতে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। শনিবার সন্ধ্যায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন ইউনিয়ন সড়ক ও মঠবাড়িয়া ঢাকা মহাসড়ক অবরোধ করে টায়য়ারে আগুন দিয়ে কমিটি পুর্নবহালের দাবিতে শ্লোগান দেয়।

এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, কোন কারন ছাড়াই গত ২৫ নভেম্বর মঠবাড়িয়া উপজেলা কমিটি বিলুপ্ত করে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি। আমরা কমিটি পূর্নবহাল চাই। পরে পুলিশ এসে বিক্ষোভ কারিদের ছত্রভঙ্গ করে দেয়।

এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফ মো.সোহেল লস্কর বলেন আমাদের জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি ১৩মাস আগে আমাকে সভাপতি ও বাবু গোপাল রায়কে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি অনুমোদন দেয়। কিন্তু ১৩ মাসের মধ্য এ কমিটি কি কারনে ভেঙ্গে দেয়া হয়েছে জানি না তবে দলীয় কিছু লোক হয়তো কেন্দ্রী কমিটিকে ভুল বুঝিয়ে এ কমিটি বিলুপ্ত করেছে। আমারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি পুর্নবহাল চাই।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]