কমেডিয়ান ভারতী সিং স্বামীসহ আটক

  • 34
    Shares

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রকাশ্য আছে বলিউড তারকাদের মাদকযোগ। বড়পর্দা থেকে শুরু করে ছোটপর্দার একাধিক তারকাদের বাসায় অভিযান চালানো হয় মাদককান্ডে। সম্প্রতি একই অভিযোগে অর্জুন রামপাল ও তার প্রেমিকাকে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এবার মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য স্বামীসহ কমেডিয়ান ভারতী সিংকে এনসিবি সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। স্বামী হর্ষ লিম্বাচিয়া এনসিবির ভ্যানে করে গেলেও ভারতী গিয়েছেন নিজের গাড়িতে চড়ে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জানা গেছে, মাদক সেবনের অভিযোগ উঠেছে ভারতী ও তার স্বামীর বিরুদ্ধে। অভিযোগের প্রেক্ষিত তল্লাশি চালানো হয় তাদের বাড়িতে। এ সময় বাড়ি থেকে ‘সামান্য পরিমাণ’ গাঁজা উদ্ধার করে এনসিবি সদস্যরা। তারপরেই তাদের নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ে।

বি-টাউনের ছোটপর্দার পরিচিত মুখ ভারতী সিং। ‘দ্য কপিল শর্মা শো’তে নিয়মিত দেখা যায় তাকে। এ ছাড়া ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানেও দেখা গেছে তাকে।


  • 34
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]