করোনায় আরও এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

  • 23
    Shares

অনলাইন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী (৪০) মারা গেছেন। শুক্রবার ভোরে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর- রশিদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ আগস্ট তিনি করোনায় আক্রান্ত হলে তাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

এএসপি বলেন, ‘একমাত্র মেয়ে সুপকা (৫) এবং স্ত্রী রাবেয়া জান্নাতকে নিয়ে ছিল তার সংসার। বাবা পাগল সুপকাকে আজ কে দেবে সান্ত্বনা? তার এই অকাল মৃত্যুকে কীভাবে ভাবি মেনে নেবেন? এভাবে চলে যাওয়ায় তার পরিবার এবং পুলিশ সার্ভিসের যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়। ’

উল্লেখ্য, বড়াইগ্রামে কোরবানির ঈদের আগে গরুভর্তি একটি ট্রাক ছিনতাই হয়। সেই ট্রাক উদ্ধারে সুমন আলী নারায়ণগঞ্জ গিয়েছিলন। ধারণা করা হচ্ছে সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

সুমন আলী চাঁপাইনবাবঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর কদমতলা এলাকার আব্দুল লতিফের ছেলে। বড়াইগ্রাম হাসপাতালে দেয়া নমুনায় তার করোনা নেগেটিভ রিপোর্ট এসেছিল। পরে শ্বাসকষ্ট শুরু হলে ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।


  • 23
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]