করোনায় নিউইয়র্কে সাংবাদিক স্বপন হাইয়ের মৃত্যু

  • 56
    Shares

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দৈনিক মানবজমিনের সিনিয়র ক্যামেরাপারসন স্বপন হাই মারা গেছেন। স্থানীয় সময় সোমবার দুপুরে নিউইয়র্কের কুইন্স হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ। তিনি কিডনি জটিলতায়ও ভুগছিলেন। স্বপন হাইয়ের বড় ভাই প্রবাসী আবদুল মতিন তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এদিকে জ্যামাইকার হিলসাইড ১৫০ বসবাসরত নিশাত চৌধুরী (৩২) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। সিলেটের গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা গ্রামের প্রয়াত তাহির চৌধুরীর মেয়ে নিশাত স্বামীসহ জ্যামাইকায় থাকতেন। সোমবার সকালে হাসপাতাল থেকে ফোন করে তাঁর মৃত্যুর সংবাদ পরিবারকে জানানো হয়েছে।

এছাড়া রোববার রাত পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় নিউইয়র্কে আরও আটজন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে নিউইয়র্কে ২৩ বাংলাদেশির মৃত্যুর তথ্য নিশ্চিত হওয়া গেছে। যুক্তরাষ্ট্রে সর্বমোট ২৫ জন বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে সোমবার দুপুর পর্যন্ত জানা গেছে। তে পেরেছি।

করোনাভাইরাসে একের পর এক প্রবাসী বাংলাদেশির মৃত্যুর ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। শোকে স্তব্ধ কমিউনিটিতে অনেক প্রবাসীর করোনায় আক্রান্ত হওয়ার খবরও পাওয়া গেছে।


  • 56
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]