করোনায় পাকিস্তানি ক্রিকেটারের মৃত্যু


স্পোর্টস ডেস্ক : করোনা প্রাণ নিয়ে নিল পাকিস্তানের আরেক ক্রিকেটারের। ৫১ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার রিয়াজ শেখ। তার আগে গত এপ্রিলে করোনায় আক্রান্ত হয়ে মারা যান জাফর সরফরাজ। রিয়াজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান রশিদ লতিফ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানিয়েছেন এ খবর।

‘ক্রিকেট পাকিস্তান’-এর প্রতিবেদন থেকে জানা গেছে, করোনায় আক্রান্ত ছিলেন রিয়াজ। চিকিৎসা চলছিল, কিন্তু শেষ পর্যন্ত প্রাণঘাতী এই ভাইরাসের আর পেরে উঠেননি। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে পরিচিত এক মুখ ছিলেন রিয়াজ। ১৯৮৭ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত এই লেগস্পিনার খেলেছেন ৪৩টি প্রথম শ্রেণির এবং ২৫টি লিস্ট-এ ম্যাচ। দুই ফরম্যাট মিলিয়ে ১৪৬ উইকেট ও ২ হাজারের বেশি রান করেন তিনি।

খেলোয়াড়ি জীবন শেষে করাচির এই ক্রিকেট তারকা যোগ দিয়েছিলেন মঈন খান ক্রিকেট একাডেমিতে। সেখানে প্রধান কোচের দায়িত্বে ছিলেন তিনি। রিয়াজের আগে জাফর সরফরাজ নামের পাকিস্তানের আরেক সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটারের মৃত্যু হয় করোনাভাইরাসে। গত এপ্রিলে ৫০ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমান সরফরাজ।

এছাড়া জাতীয় দলের সাবেক ওপেনার তৌফিক উমরও করোনা পজিটিভ হয়েছেন। তিনি নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]