করোনায় পিছিয়ে গেল পাকিস্তানের বাংলাদেশ সফর

  • 4
    Shares

করোনা রুখতে আরোপিত ‘কঠোর নিষেধাজ্ঞার’ কারণে বাংলাদেশ সফর পিছিয়ে গেছে পাকিস্তান অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের। ১১ এপ্রিল থেকে সরে গিয়ে ১৭ এপ্রিলে গিয়ে ঠেকেছে তাদের বাংলাদেশে আসার তারিখ।

কঠোর নিষেধাজ্ঞার কারণে শুরুতেই শঙ্কা তৈরি হয়েছিল সফরটিকে নিয়ে। এরপর গেল দুইদিন দফায় দফায় আলোচনা হয়েছে দুই বোর্ডের মধ্যে। এরপরই এসেছে সফর পিছিয়ে যাওয়ার ঘোষণা। তবে সফরে ম্যাচ সংখ্যায় কোনো হেরফের হচ্ছে না এর কারণে। সম্প্রতি এক বিবৃতিতে সফরসূচি জানিয়েছে বিসিবি।

আগামী ১৭ এপ্রিল ঢাকায় পা রাখার পরই সিলেটে চলে যাবে সফরকারীরা। এরপর আবশ্যিক কোয়ারেন্টাইনে থাকতে হবে ২১ এপ্রিল পর্যন্ত। দুই দিন অনুশীলনের সুযোগ পাবে দলটি, এরপরই নেমে পড়বে মাঠের খেলায়। ২৩ এপ্রিল একমাত্র ৪ দিনের ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের মুখোমুখি হবে তারা।

ওয়ানডে সিরিজটি শুরু হবে ৩০ এপ্রিল। এরপর ২ আর ৪ মে সিলেটেই আরও দুটো ওয়ানডে খেলে ঢাকায় পা রাখবে দুই দল। ৭ ও ৯ মে সিরিজের শেষ দুই ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান দল। সিরিজ শেষ হওয়ার পরদিনই ঢাকা ছাড়বে সফরকারীরা।

সফরের সূচি চূড়ান্ত হয়ে গেলেও দল অবশ্য চূড়ান্ত করেনি পাকিস্তান। তবে স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, আগামী ১২ এপ্রিল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এ সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু করবে দলটি।


  • 4
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]