করোনায় মারা গেলেন হিজলার মাদ্রাসা শিক্ষক


বরিশাল : হিজলায় করোনা ভাইরাসে আবুল হোসেন বেপারী নামের একজন মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা সিএমআইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুবরণ করা আবুল হোসেন বেপারী হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা এবং পত্তনী ভাঙা মহিলা দাখিল মাদ্রাসার প্রাক্তক শিক্ষক।

পারিবারিক সূত্র জানিয়েছে, ‘গত সপ্তাহে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করালে আবুল হোসেন বেপারীর রিপোর্ট পজেটিভ আসে। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

হিজলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন অর রশিদ বলেন, ‘শুক্রবার দুপুরে মৃত: আবুল হোসেনকে সামাজিক দূরত্ব বজায় রেখে দাফন সম্পন্ন করা হয়েছে। এ উপজেলায় বর্তমান আরও সাতজনের করোনা পজেটিভ রোগী রয়েছে। তারা সাবাই হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন বলে জানিয়েছেন তিনি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]