কলাপাড়ায় চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম


কলাপাড়া প্রতিনিধি : কলাপাড়ায় চাঁদার টাকা না দেওয়ায় বিসমিল্লাহির ব্রিকফিল্ডের মালিক বীরমুক্তিযোদ্ধা শাহ আলম (৬৪) কে ধারালো অস্ত্র কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

রোবারর বিকেল সাড়ে ৫ টায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের ইসলামপুর বিসমিল্লাহির ব্রিকফিল্ডে তার নিজ অফিসে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলার আমতলী হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে কর্মরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষণিক পটুয়াখালী হাসপাতালে রেফার করেন।

তার মেজ ছেলে সিদ্দিকুর রহমান জানান, স্থানীয় সন্ত্রাসীরা আমার বাবার কাছে চাঁদা দাবি করে আসছিল। আর চাঁদাকৃত টাকা না দেওয়ায় স্থানীয় জহিরুল, সবুজ, খলিল, রুবেল সহ ১৫/২০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

মুক্তিযোদ্ধা শাহ আলম উপজেলার চাকামইয়া ইউনিয়নের ৩ নং শান্তিপুর গ্রামের মৃত আলী আলী আকব্বর হাওলাদারের ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]