কলাপাড়ায় রাতের আধাঁরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি


Exif_JPEG_420

কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় রাতের আধাঁরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় স্থানীয় ব্যবসায়িদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।

বুধবার (১৭-০৯-২০ ইং) রাতে পৌর শহরের সদর রোড এলাকার বিসমিল্লাহ্ টেলিকম ব্যবসা প্রতিষ্ঠানের চালের টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ১১ টি এন্ড্রয়েড মোবাইল সেট, তিনটি বাটন ফোন, ৪০ পিস মেমোরি কার্ড ও বিভিন্ন মালামাল সহ নগদ টাকা নিয়ে যায়।

এছাড়া একই রাতে চোরেরা গার্মেন্টস ব্যবসায়ি মো.শহিদের পৌর শহরেরর এতিমখানাস্থ বাসার কলাপসিবল গেটের তালা ভেঙ্গে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল মালিক কলাপাড়া থানায় একটি জিডি করেছে।

স্থানীয়দের ভাষ্য, চোরের দল পরিকল্পিত ভাবে বিশেষ করে ব্যাবসা প্রতিষ্ঠান, চাকুরীজীবিদের বাসা বাড়ীতে কিংবা অফিসে হানা দেয়। সুযোগ বুঝে তাদের লক্ষ্য নগদ টাকা কিংবা স্বর্নালংকার, মোটর সাইকেল, এন্ড্রোয়েড মোবাইল সেটের দিকে। করোনা ভাইরাসের পাশাপাশি সংঘবদ্ধ এ চোরদের কাছে মানুষ বিপদাপন্ন হয়ে পড়েছে।

কলাপাড়া থানার ওসি মো.মোস্তাফিজুর রহমান বলেন, খবর শোনার পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]