কাউখালীতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সভা অনুষ্ঠিত


কাউখালী প্রতিনিধি : “নিরাপদ নারী, নিরাপদ, দেশ সুখী সমৃদ্ধ বাংলাদেশ” এই স্লোগান নিয়ে সারাদেশে ধর্ষন ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে পিরোজপুরের কাউখালীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

কাউখালী থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট এ,কে, এম আব্দুস শহিদ, সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সুনিল কুন্ড, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, ইউপি চেয়ারম্যান সিকদার মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরেরমানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। ধর্ষন, নারী নির্যাতন, জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রম সহ সকল ধরনের অপরাধমূলক কার্যক্রম বন্ধের জন্য পুলিশের পাশাপাশি স্থানীয়দেরও এগিয়ে আসতে হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]