কাউখালীতে মায়ের অভিযোগে নেশাগ্রস্ত ছেলের সাজা

  • 24
    Shares

পিরোজপুর : পিরোজপুর জেলার কাউখালীতে মায়ের অভিযোগে নেশাগ্রস্ত ছেলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন। শনিবার (২১ নভেম্বর) সকালে মায়ের অভিযোগের ভিত্তিতে উপজেলার নিলতী গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে চাঁন হাওলাদারকে (২২) ভ্রাম্যমাণ আদালতে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে পাঠিয়েছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, চাঁন প্রায় দিনই নেশাকরে তার মা ও বাবাকে নির্যাতন করে আসছিল। এক পর্যায়ে নির্যাতন বেড়ে যাওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখার বাসায় এসে কান্নাকাটি করে নেশাগ্রস্ত ছেলের নির্যাতনের হাত থেকে তাদের বাঁচানোর জন্য আবেদন করেন।

এর পরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষণিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথীকে ওই বাড়িতে পাঠিয়ে পুলিশের সহায়তায় চাঁনকে গ্রেপ্তার করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।


  • 24
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]