কাঠালিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত


কাঠালিয়া প্রতিনিধি : কাঠালিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশ করেছে কাঠালিয়া পুলিশ। আজ শনিবার সকাল ১০টায় একযোগে উপজেলার ০৬টি ইউনিয়নের ৬টি স্থানে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাঠালিয়ার সেন্টারের হাট বাজারে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধেী সমাবেশে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পুলিশ সুপার বলেন, একযোগে জেলায় ৫০টি সমাবেশের মূল উদ্দ্যোশ্য হলো ধর্ষকদের জানিয়ে দেয়া যে, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। জেলাকে ধর্ষন ও মাদক মুক্ত করা হবে।

সমাবেশে কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় সভাপতিত্বে বক্তব্য রাখেন, বরগুনা জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট আঃ রহমান নান্টু, হক্কোনুর দরবার শরীফের পীরসাহেব আলহাজ্ব মঞ্জিল মোর্শেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন। সমাবেশে নারীদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তারা বলেন, নারীদের সুরক্ষা ও নিরাপত্তার জন্য পুলিশ সবসময় প্রস্থতি রয়েছে। ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে জনগণকে সচেতন হতে হবে। যেখানেই এ ধরণের ঘটনার খবর পাওয়া যাবে, সেখানেই প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]