কাঠালিয়ায় যুবকের মরদেহ উদ্ধার, মাসহ আটক ২


কাঠালিয়া প্রতিনিধি : ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কচুয়া এলাকার বিষখালী নদীর তীরবর্তী রাস্তার পাশ থেকে মোঃ মনির হোসেন (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের মা শাহনাজ বেগম ও মোঃ জসিম নামে এক জনকে আটক করা হয়েছে।

আজ ২৬ অক্টোবর সকাল ১০টায় কাঠালিয়া রাজাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় ও শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপনসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত মনির শৌলজালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিন কচুয়া গ্রামের মোঃ শাহ আলমের ছেলে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ঝালকাঠির মর্গে প্রেরণ করা হয়েছে।

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, মনির হোসেনের মা শাহানাজ বেগম ও বড় কাঠালিয়া গ্রামের এয়াকুম গাজীর ছেলে মোঃ জসিম গাজীকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ আটক করেছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]