কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি অবাঞ্ছিত ঘোষনা

  • 18
    Shares

কালিয়া প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের নতুন কমিটি অবাঞ্ছিত ঘোষনা করেছে ত্যাগী ও বঞ্চিতরা। এ উপলক্ষে ২৩ অক্টোবর (শুক্রবার) সকাল ১১:৩০ টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগের দুর্দিনে পাশে থাকা ত্যাগী ও পদবঞ্চিত নেতারা।

বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কালিয়া চৌরাস্তায় এসে শেষ হয় ।

সমাবেশে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম শেখ ও সাধারণ সম্পাদক এস এম রানা বলেন, অনিয়মতান্ত্রিক ও গঠনতন্ত্র পরিপন্থী ভাবে টাকার বিনিময়ে কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের ২ (দুই) সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে এটা দলীয় আদর্শ ও গঠনতন্ত্রের পরিপন্থি ।

ইব্রাহীম শেখ আরো বলেন, সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ গণ্যমান্য ত্যাগীদের আড়াল করে রাতের অন্ধকারে প্রহসনের এ ঘোষনা আমরা মানিনা। এ কমিটিকে আমরা অবান্তর ঘোষনা করছি এবং অনতিবিলম্বে এই কমিটি ভেঙ্গে সকলের উপস্থিতিতে নতুন কমিটি গঠনের জোর দাবি জানাচ্ছি। এ ছাড়া নতুন কমিটিতে আসা দু’জন সদস্যের যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন বিক্ষোভকারীরা।

বক্তারা আরো বলেন, আমাদের এ নৈতিক দাবি না মানলে পরবর্তীতে আমরা আমরন অনশনে যাব।


  • 18
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]