কাশিমপুর কারাগারে আসামির মৃত্যু

  • 1
    Share

অনলাইন ডেস্ক ॥

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে মিজানুর রহমান (৩০) নামে এক আসামির মৃত্যু হয়েছে। সে বরগুনার আমতলী উপজেলার সাখারিয়া (ফকিরবাড়ি) গ্রামের মৃত কাসেম ফকিরের ছেলে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার নূর মোহাম্মদ মৃধা মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার নূর মোহাম্মদ মৃধা জানান, মঙ্গলবার সন্ধ্যায় আসামি মিজানুর রহমান কারাগারের ভেতর হঠাৎ বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মিজানুর রহমান অস্ত্র ও মাদক মামলার গ্রেফতার হয়েছিলেন।


  • 1
    Share

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]