কুষ্টিয়ায় সোনার বারসহ যুবক আটক


কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ৭টি সোনার বারসহ রিপন (২৯) নামের এক যুবককে আটক করেছে বিজিবি। আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার খোরশেদ আলমের ছেলে।বুধবার (৯ অক্টোবর) ভোর ৫টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকায় জে আর পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে আটক করা হয় ওই যুবককে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনে করে সাতটি সোনার বার মেহেরপুরে পাচার হবে তাদের কাছে এমন গোপন খবর আসে।

এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]