কেঁচো খুঁড়তে গিয়ে বেড়িয়ে এলো সাপ!

  • 3
    Shares

ডেস্ক রিপোর্ট ॥
ছিনতাই মামলার আসামি খুঁজতে গিয়ে শীর্ষ সন্ত্রাসীর সন্ধান। চট্টগ্রামে অভিযান চালিয়ে সহযোগীসহ এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র-গুলি ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

বুধবার নগরীর আকবরশাহ থানার বিজয়নগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার বাংগরা থানার পূর্বধইর এলাকার মো. আবদুল খলিল মিয়া প্রকাশ খলিলুর রহমানের ছেলে মো. ওসমান মিয়া এবং ফেনীর দাগনভুঁইয়া থানার দক্ষিণ করিমপুর এলাকার আনোয়ার হোসেন প্রকাশ কাজলের ছেলে মো. আরিফ। আকবরশাহ এলাকায় বসবাস করে আসছিলেন তারা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লিশের ডিসি (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, কোতোয়ালি থানায় দায়ের হওয়া একটি ছিনতাই মামলার আসামি ওসমান মিয়াকে ধরতে বিজয়নগর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদাসহ ওসমান এবং তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়।

ডিসি বলেন, গ্রেফতারের পর জানা যায় ওসমান আকবরশাহ এলাকার ত্রাস। ওই এলাকায় ছিনতাই, জমি দখলসহ নানা অপকর্ম চলে তার নেতৃত্বে। বিভিন্ন অভিযোগে ১০টির অধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে। অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা দয়ের করা হয়েছে।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]