কেউ বলছে পানিতে পড়েছিল, কেউ বলছে অন্য কিছু—কি হয়েছিল নিখোঁজ সুরাইয়ার?

  • 106
    Shares

চরফ্যাশন প্রতিনিধি : উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ফরাজীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী সুরাইয়া (৭) নিখোঁজ হওয়ার তিন দিন পর খাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে ৭টার দিকে রসুলপুর ৪নং ওয়ার্ডের বারানীর খালে সুরাইয়ার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দেয়। সুরাইয়া শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের সুমনের মেয়ে।


পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সুরাইয়া স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে আসে। বেলা হওয়ার পরও সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুজতে স্কুলে এসে জানতে পারে সুরাইয়া স্কুলে আসে নাই।

অনেক খোঁজা খুজিঁর পর আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে রসুলপুর গ্রামের ৪নং ওয়ার্ডের হাকিম চৌকিদার বাড়ির সামনে বারানীর খালে সুরাইয়ার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দেয় তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

কেউ বলছে মেয়েটি স্কুলে আসার সময় সাকোঁ থেকে পরে গিয়ে খালে ডুবে যায়। কেউ বলছে অন্য কথা।

ররিবার বেলা ১১টার দিকে জানায়ার নামাজ শেষে সুরাইয়ার দাফন সম্পন করা হয়েছে। এদিকে স্কুল ছাত্রী সুরাইয়া মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে আগামী দিন সোমবার সকালে ফরাজীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

এ ব্যাপারে শশীভূষণ থানার উপ-পরিদর্শক(এসআই) রাজিব জানান, এই বিষয়ে আমার জানা নাই খোঁজ নিয়ে জানাবো।


  • 106
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]