কেরানীগঞ্জে পুকুর থেকে পিরোজপুরের কিশোরীর লাশ উদ্ধার


ঢাকার কেরানীগঞ্জের নয়াবাজার ডিগ্রি কলেজের এক ছাত্রীর লাশ শুক্রবার দুপুরে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত প্রতিমা (১৭) ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী এবং বাবুল মাদবের মেয়ে। বাবুল পেশায় কাঠমিস্ত্রি। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। তিনি থানার শিকারিটোলা এলাকায় দীর্ঘদিন ধরে ভাড়া থাকছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল হোসেন জানান, বৃহস্পতিবার সকাল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ থাকার পর শুক্রবার দুপুরে বামনশুর মসজিদের পুকুরে মাছ শিকারের সময় এলাকাবাসীর বরশিতে প্রতিমার কামিজ আটকাপড়ে। এসময় লোকজন মাছ মনে করে পানি থেকে তুলতে গেলে কলেজছাত্রীর লাশ পাওয়া যায়।

এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতারের মর্গে পাঠায়। আগামী ২৪ নভেম্বর তার বিয়ে হওয়ার কথা ছিল বলে জানান ওসি।

নিহত কলেজছাত্রীর বাবার অভিযোগ, হাত ও মুখ বাঁধা অবস্থায় তার মেয়েকে পুকুর থেকে উদ্ধার করা হয়। লাশ দেখে মনে হয় প্রতিমাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে লাশ পুকুরে ফেলেছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]