কোটি টাকার হেরোইনসহ ব্যবসায়ী আটক

  • 35
    Shares

রাজশাহীর গোদাগাড়ীতে প্রায় এক কোটি চল্লিশ লক্ষ টাকা মূল্যের ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ আল-আমিন (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৩ জুন) সকাল ৯ টার দিকে উপজেলার সারাংপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী আল আমিন চাঁপাইনবাবগঞ্জ জেলার অনুপনগর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

রাজশাহী জেলা (সদর) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, গোদাগাড়ী মডেল থানার এসআই রাসেল ও মজিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল সারাংপুর জামাতের মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে একটি বাই সাইকেলে বাজারের ব্যাগে করে বহন করার সময় হাতেনাতে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করে আল-আমিনকে আটক করে।

এদিকে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আল-আমিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


  • 35
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]