ক্যান্সার আক্রান্ত কাদেরের এবার করোনা পজিটিভ


বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে আরও একটি দুঃসংবাদ এলো। ক্যান্সার আক্রান্ত কাদেরের করোনাভাইরাস ধরা পড়েছে। সোমবার সন্ধ্যায় কোভিড-১৯ নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পায় অভিনেতার পরিবার।

বর্তমানে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন। আবদুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত হয়ে পড়েছে তার পরিবার।

অভিনেতার পুত্রবধূ জাহিদা ইসলাম জেনি জানান, করোনা ধরা পড়ায় তাদের দুশ্চিন্তা অনেক বেড়ে গেছে। ভেবেছিলাম বাবা একটু একটু করে ভালো হয়ে উঠবেন। ক্যান্সারের পর কীভাবে কোন চিকিৎসা হবে, বুঝতে পারছি না।

জেনি চিকিৎসকদের বরাত দিয়ে আরও জানান, বাবার শরীরে শক্তি কম। তিনি এখন কিছুই খেতে পারছেন না। কিছু খেলেই তার বমি হয়। তাকে এখনও স্যালাইন দিয়ে রাখা হয়েছে। রোববার থেকে তার রক্তের হিমোগ্লোবিন ৩ থেকে ৫–এর মধ্যে ওঠানামা করছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]